জয়পুরহাটের সদর উপজেলার দিকলাপাড়ায় অভিযান চালিয়ে দেশীয় তৈরি ১ হাজার ১৮ লিটার চোলাই মদসহ দুইজন মাদক ব্যবসায়ীদের আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (৪ আগস্ট) জয়পুুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ থাকে যে বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত সোয়া ২ টার দিকে সদর উপজেলার দিকলাপাড়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন,জয়পুরহাট সদরের চকমোহন দিগলপাড়া গ্রামের বুদু পাহানের ছেলে পরিমল পাহান (৩৮) ও নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার দক্ষিণ জাহানপুর পঞ্চাতিপাড়া গ্রামের চন্দ্র পাহানের ছেলে সুনিল পাহান (৪০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জয়পুরহাট র‍্যাব-৫,ক্যাম্পের (ভারপ্রাপ্ত) কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব আরো জানায়, মাদক ব্যবসায়ী পরিমল ও সুশীল পাহান দীর্ঘদিন ধরে সদর উপজেলার দিকলা গ্রামে নিজ বাড়িতে চোলাই মদ উৎপাদন করে তা জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারিদের কাছে খুচরা ও পাইকারি বিক্রি করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের নিজ বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদ মজুদ অবস্থায় তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায় যে, তারা নিজ বাড়িতে চোলাই মদ উৎপাদন করে তা জেলার বিভিন্ন স্থানের যুবকদের কাছে ৫০ টাকা ও ১০০ টাকা করে ছোট ছোট বোতলে বিক্রয় করে আসছিল। পরবর্তীতে আটককৃত ধৃৃত আসামিদের বিরুদ্ধে জয়পুুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।